অফিসে ওভার-দ্য হাঁটু বুট?

আমাদের হাঁটু-উঁচু বুটগুলির রাউন্ড আপ করার সময়, আমি কীভাবে এত অল্প সময়ের মধ্যে জিনিসগুলি পরিবর্তিত হয়েছিল তা দেখে আমি হতবাক হয়ে গিয়েছিলাম-যখন আমি খুব প্রথম এই ব্লগটি শুরু করেছিলাম, হাঁটু-উচ্চ বুটগুলি তখনও বেশ কলঙ্কজনক ছিল, যেমনটি ছিল পাশাপাশি ওভার-দ্য হাঁটু বুট (বা ওটিকে বুট) সম্পূর্ণ ছিল, একেবারে রিস্ক é
আজকে কাটুন, পাশাপাশি তারা যে কোনও জায়গায় রয়েছে-ফ্ল্যাট সংস্করণগুলি, উচ্চ-হিলযুক্ত সংস্করণগুলি, অনেকগুলি সেরা বিক্রেতার তালিকায়, 20-সোমথিং থেকে 60-সোমথিংগুলিতে প্রত্যেকের কাছ থেকে র্যাভ মূল্যায়ন সহ। আমি বুঝতে পেরেছি এক্সট্রাপিটাইটে জিন তার যাতায়াতের জন্য 5050s ব্যবহার করার বিষয়ে কথা বলেছেন, তবে আমি বিশ্বাস করি যে এটি একটি জরিপ হওয়া আকর্ষণীয় হতে পারে: হাঁটু বুটের উপরে কি এতটা সর্বব্যাপী রয়েছে যে আপনি তাদের কাজ করতে পরতে পারেন?
(চিত্রযুক্ত: জ্যাপোস থেকে স্টুয়ার্ট ওয়েটজম্যান 5050 এর স্ক্রিনশট, যেখানে তারা $ 635; তারা একইভাবে একইভাবে নর্ডস্ট্রমে রয়েছে। ঠিক এখানে কয়েকটি আন্ডার-200 বিকল্প রয়েছে))
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
সর্বদা হিসাবে, আপনাকে আপনার অফিসের সুনির্দিষ্টতা বুঝতে হবে। তবে যেহেতু একটি জরিপটি মজাদার হতে পারে, তাই আমি বিশ্বাস করি যে আমরা এটি দুটি স্বাদে রাখব: প্রচলিত অফিসগুলিতে কর্মরত লোকদের জন্য একটি জরিপ, পাশাপাশি সেবা প্রদত্ত-ব্যাক অফিসগুলিতে মহিলাদের জন্য একজন লোক। কেবল আলোচনার সরলতার জন্য, আসুন একটি “রক্ষণশীল অফিস” সংজ্ঞায়িত করা যাক যেখানে কোনও ধরণের প্রদত্ত দিনে, 30% বা আপনার সহকর্মীদের মধ্যে আরও অনেক বেশি স্যুট রয়েছে।
মহিলারা, অফিসে ওভার-দ্য হাঁটু বুট সম্পর্কে আপনার কী ধারণা- আপনি কি তাদের কাজ করতে পরবেন?

Posted in Uncategorized

Leave a Reply

Your email address will not be published.