স্পনসরড: দ্য স্কুপ অন দ্য নর্ডস্ট্রম বেনিফিট কার্ড

আগস্ট 2022 আপডেট: নর্ডস্ট্রোম বার্ষিকী বিক্রয় বছরের জন্য শেষ হয়েছে, তবে পরবর্তী বড় বিক্রয়ের জন্য থাকুন। এনএএস -এর সাথে অপরিচিত? কেন এটি বছরের সবচেয়ে সেরা বিক্রয় সে সম্পর্কে আরও তথ্যের জন্য এই পৃষ্ঠাটি পরিদর্শন করুন)) আমাদের নিউজলেটারটির জন্য সমস্ত বড় ওয়ার্কওয়্যার বিক্রয়ের শীর্ষে থাকার জন্য বা ওয়ার্কওয়্যারের সর্বশেষ বিক্রয়গুলির রাউন্ডআপটি পরিদর্শন করার জন্য ইঙ্গিত দেওয়া হয়েছে!
এন.বি. এই প্রকাশনাটি নর্ডস্ট্রম স্পনসর করেছেন, তবে আপনার সাধারণ বন্ধুত্বপূর্ণ ব্লগার ক্যাট গ্রিফিন লিখেছেন।
সুতরাং এখানে আমার নোংরা বিট সিক্রেট: আমার কাছে কখনও নর্ডস্ট্রম কার্ড ছিল না, যদিও বহু বছর ধরে আমি এখন আপনি কীভাবে বার্ষিকী বিক্রয় এবং অন্যান্য পার্কগুলিতে অ্যাক্সেস পাবেন সে সম্পর্কে শুনছি। আমার রাখা আমার প্রধান কারণ? আমি সাধারণত স্টোর কার্ড পাওয়ার জন্য অপেক্ষা করি যতক্ষণ না আমি যথেষ্ট পরিমাণে ক্রয় করতে যাচ্ছি (একটি মার্জিত ব্যাগ, একটি বিশেষত বড় অর্ডার ইত্যাদি) কারণ বেশিরভাগ স্টোর কার্ডগুলি আপনাকে কেবল যেদিন ইঙ্গিত দেয় সেদিনই আপনাকে একটি বিশেষ ছাড়ের হার দেয়। নর্ডস্ট্রমের বেনিফিট কার্ডটি দেখার পরে কিছুটা আরও ঘনিষ্ঠভাবে, যদিও:
কার্ড সদস্যরা আপনার নর্ডস্ট্রম ক্রেডিট বা ডেবিট কার্ডে নর্ডস্ট্রমে ব্যয় করা ওয়েব ডলারের জন্য 2 পয়েন্ট উপার্জন করে।
প্রতি 2,000 পয়েন্ট আপনাকে নর্ডস্ট্রমে যে কোনও কিছুতে ব্যয় করতে একটি 20 ডলার নর্ডস্ট্রম নোট উপার্জন করে। কার্ডধারীরা বার্ষিকী বিক্রয়ের জন্য প্রাথমিক অ্যাক্সেস পান যাতে তারা ইন্টারনেটে এবং অন্য সবার আগে দোকানে কেনাকাটা করতে পারে।
আপনি যখন আবেদন করেন সেদিন আপনার নর্ডস্ট্রম কার্ডের সাথে নর্ডস্ট্রমে 100 ডলার ব্যয় করার সময় একটি 20 ডলার বোনাস অফার নোট পান। (নুজ নুজ!)
চার্জের সঠিক ডলার মানের নর্ডস্ট্রম নোট সহ নর্ডস্ট্রম ক্রয়ের কিছু বা সমস্ত পরিবর্তনের জন্য আপনি অর্থ প্রদান করতে পারেন। (পুরষ্কারের বিভিন্ন স্তরের রয়েছে এবং উচ্চ স্তরের সদস্যরা আরও পরিবর্তনগুলি পরিশোধিত করতে পারেন))

এবং তারপরে, যখন এক বছর, আপনি ট্রিপল পয়েন্ট উপার্জনের জন্য একটি দিনও বেছে নিতে পারেন – সুতরাং আপনি যদি বার্ষিকী বিক্রয় কেনার দিনটির জন্য এটি ব্যবহার করতে চান তবে আপনি স্বাভাবিকের চেয়ে আরও বেশি পয়েন্ট পাবেন। (আপনি সেদিন আপনার ট্রিপল পয়েন্টগুলি ব্যবহার করতে বেছে নিতে চেকআউট চলাকালীন একটি বাক্সে ক্লিক করতে পারেন, বা আপনি ব্যক্তিগতভাবে ব্যবহার করতে কোনও দিন সেট আপ করতে স্টোর কল করতে পারেন।
গ্রাহক পরিষেবা প্রতিনিধি আমি উল্লেখ করেছি যে আপনার ট্রিপল পয়েন্ট দিন সেট আপ করা সত্যিই সহজ – এটি রুটিন করা কোনও সমস্যা নয়; কেবল তাদের দিনটি জানান। ট্রিপল পয়েন্টগুলি ইন-স্টোর এবং ইন্টারনেট ক্রয়ের ক্ষেত্রে উভয় ক্ষেত্রেই প্রয়োগ করতে পারে যদি তারা ঠিক একই দিনে তৈরি হয়)) (আপনি যখন সদস্যতার স্তরগুলি “আপ” করেন, আপনি আরও ট্রিপল পয়েন্ট দিন উপার্জন করতে পারেন))
আমি 10 মিনিটেরও কম সময়ে সাইনআপ প্রক্রিয়াটি নিয়ে গিয়েছিলাম (আমার সাথে কম্পিউটারে আমার ড্রাইভারের লাইসেন্স থাকলে এটি দ্রুত হত), এবং আমি আমার নর্ডস্ট্রম ডটকম অ্যাকাউন্টে ব্যবহার করেছি, তথ্যটি ইতিমধ্যে আমার মধ্যে সংরক্ষণ করা হয়েছে অ্যাকাউন্ট এবং আমি ইতিমধ্যে পয়েন্ট উপার্জন শুরু করতে পারি (এবং বিক্রয় অ্যাক্সেস থাকতে পারে)। (কার্ডটি 7-10 দিনের মধ্যে মেইলে পাওয়া যায়)) মিষ্টি!
পাঠকগণ, আপনি কি নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়ের জন্য উচ্ছ্বসিত? কার্ডধারীরা, আপনি কোন ক্রয় করার আশা করছেন?
সোশ্যাল মিডিয়া ক্রেডিট: পাবলিক ডোমেন।

Leave a Reply

Your email address will not be published.